Breaking

Post Top Ad

Thursday, July 15, 2021

কেন্দ্রের জনবিরোধী নীতি ও পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গোপীবল্লভপুরে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি

কেন্দ্রের জনবিরোধী নীতি ও পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গোপীবল্লভপুরে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি।





শচীন পাল ,ঝাড়গ্রাম:- 


কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি ও পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি সহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অস্বাভাবিক হারে মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। এবার রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদ পথে নামল আজ ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ১ নং ব্লক তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে গোপীবল্লভপুর পেট্রোল পাম্পে । প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এদিনের বিক্ষোভ মিছিল হাতিবাড়ী মোড়ে শুরু হয় এবং পেট্রোল পাম্পে পৌঁছায় মিছিল। সেখানে কিছুক্ষণ ধরে চলে অবস্থান বিক্ষোভ।




আজকের বিক্ষোভ কর্মসূচিতে যোগ দিতে এসে ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সত্যরঞ্জন বারিক জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে মতো জ্বালানি তেলসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করছি। এমনকি লকডাউন এর সময় মানুষ যখন খেতে পাচ্ছেনা বিভিন্ন জিনিস পত্রের দা‌ম আকাশ ছোঁয়া। তিনি আরোও বলেন, নরেন্দ্র মোদি সরকার যে ভাবে জ্বালানি তেল, রান্নার গ্যাসের দাম বাড়িয়ে সাধারণ মানুষকে লুট করছে। তার প্রতিবাদে আমরা আজ বিক্ষোভে শামিল হয়েছি। কেন্দ্রের মোদি সরকার যদি জ্বালানি তেল, রান্নার গ্যাসের দাম না কমায়। তাহলে তৃণমূল ও তৃণমূল ছাত্র পরিষদ আরও বৃহত্তর আন্দোলনে নামবে। 




এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন গোপীবল্লভপুর ১ নং ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি দীপঙ্কর দে। ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সত্যরঞ্জন বারিক। তৃণমূল ছাত্র পরিষদের দুই প্রাক্তন সভাপতি অভিষেক পাল ও অভিষেক দাস সহ অন্যান্য নেতৃত্ব। এ দিন বেশ কিছু এবিভিপি সদস্য তৃণমূল ছাত্র পরিষদের যোগদান করেন।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages