Breaking

Post Top Ad

Thursday, February 25, 2021

স্বপ্ন পূরণের পথে শময়িতা পোর্টস একাডেমীর প্রশিক্ষণরত খেলয়াড়রা

স্বপ্ন পূরণের পথে শময়িতা পোর্টস একাডেমীর প্রশিক্ষণরত খেলয়াড়রা



রঞ্জিত ঘোষ, বাঁকুড়া,২৫ফেব্রুয়ারী:

দুটি চোখে স্বপ্ন থাকলেও, স্বপ্নের দেশে পাড়ি দিতে দরিদ্রের দারিদ্র রাস্তা আটকে দাঁড়ায়। কেউ কেউ উতরে যায়, করো বা রাস্তাতেই স্বপ্ন চূর্ণ হয় । এবার বিশ্বকাপ ফুটবল খেলার স্বপ্ন পূরণের পথে এক প্লাটফর্ম পেল শময়িতা ক্রীড়া  প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণরত খুদে প্লেয়াররা।

আগামীতে বিশ্বকাপ ফুটবল খেলবে রাঙামাটির বাঁকুড়ার ছেলেরা ঋষি প্রভুজীর এই ইচ্ছাকে বাস্তবের রূপায়ন করতে তার ব্যবস্থাপনায় নেমে পড়ল বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটির শময়িতা পোর্টস একাডেমী । দীর্ঘদিন ধরেই এলকার ভিন্ন বয়সের দুঃস্থ ক্রীড়া প্রেমীদের পাশে দাঁড়িয়েছে,তাদের অনুশীলনের ব্যবস্থা করেছে শময়িতা পোর্টস একাডেমী ।আজও হয়নি তার ব্যতিক্রম, আগামীতে জেলার ছেলেরা দেশের হয়ে  খেলবে বিশ্বকাপ ফুটবল এই লক্ষ্যে আজ শময়িতা ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্রের রনবহাল মাঠে ভিন্ন বয়সের প্রশিক্ষণরত খেলয়াড়দের ঝাড়াই-বাছাইয়ের কাজ সম্পন্ন হল । এই বাছাই করণ পর্বের জন্য পাঞ্জাব থেকে আনা হয় মিনারেবক পোর্টস একাডেমীকে। এই পুরো প্রক্রিয়াটির গুরুভার মাথায় তুলে নিয়েছেন শময়িতা পোর্টস একাডেমীর ক্রীড়া প্রশিক্ষক সুখেন্দু জানা এবং বেঙ্গল ফুটবল একাডেমীর কোচ প্রবীর ভট্টাচার্য । এই ঝাড়াই-বাছাই পর্বের পূর্বে থেকেই চলছিল প্রাথমিক অনুশীলন পর্ব ।


বেঙ্গল ফুটবল একাডেমীর কোচ প্রবীর ভট্টাচার্য  জানান, শময়িতা ক্রীড়াঙ্গন কেন্দ্র থেকে ভালো খেলার ভিত্তিতে বাছাই হওয়া প্রশিক্ষণরত খেলওয়াড়দের পাঠানো হবে পাঞ্জাব  মিনারেবক পোর্টস একাডেমীতে । সেখানে তারা দীর্ঘসময় ধরে প্রকৌশলী অনুশীলনের মাধ্যমে বিশ্বকাপ ফুটবল খেলার উপযোগী করে তুলবে প্রশিক্ষণরত খেলয়াড়দের । এছাড়াও নিখরচায় খেলার পাশাপাশি  তাদের পড়াশোনারও ব্যবস্থা করেবে পাঞ্জাব মিনারেবক পোর্টস একাডেমী। তারা পৌঁছাতে পারবে তাদের স্বপ্নের বিশ্বকাপ ফুটবলে ।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages