Breaking

Post Top Ad

Wednesday, May 5, 2021

আন্তর্জাতিক সঙ্গীত শিল্পী এনরিক ইগ্লেসিয়াসের জন্মদিন উপলক্ষে সৌমিতা সাহার শ্রদ্ধার্ঘ

আন্তর্জাতিক সঙ্গীত শিল্পী এনরিক ইগ্লেসিয়াসের জন্মদিন উপলক্ষে সৌমিতা সাহার শ্রদ্ধার্ঘ





'ফ্যান- গার্ল' এমন একটি শব্দ মা শুনলে অনেক মানুষের মধ্যেই মুখ চেপে হেসে ফেলার প্রবনতা দেখা যায়। কিন্তু কোন শিল্পীর অনুরাগী হওয়া তে অত্যন্ত স্বাভাবিক একটি ব্যাপার সেটি সেলেব্রিটিরা অনেক দিন আগেই প্রমান করেছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রসিদ্ধ অভিনেত্রী লিজা সোবেরানো নির্দিধায় প্রকাশ্যে এনেছেন কোরিয়ান পপ ব্র্যান্ডের প্রতি তার অনুরাগ। 



ভারতের কলাকুশলীরাও তাদের ফেভারিট তারকাদের বিষয়ে মুখ খোলেন অনায়াসে। সম্প্রতি নিজের অফিসিয়াল পেইজ থেকে আন্তর্জাতিক সঙ্গীত শিল্পী ও স্বনামধন্যা চিত্রকর সৌমিতা সাহা একটি ট্রেইলর পোস্ট করেন। তিনি এনরিক ইগ্লেসিয়াসের জন্মদিন উপলক্ষে প্রকাশ করতে চলেছে Somebody's Me । মার্কিন যুক্তরাষ্ট্র- স্পেইনের আন্তর্জাতিক সঙ্গীত শিল্পী ও গীতিকার এনরিক ইগ্লেসিয়াসের জন্মদিন উপলক্ষে সৌমিতা এনরিকের গান Somebody's Me রিকৃয়েট করে শিল্পীপে শ্রদ্ধা নিবেদন করেন। গানটি প্রকাশ হতে চলেছে আগামী ৭ই মে , অর্থাৎ এনরিকের জন্মদিনের একদিন আগে সৌমিতার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। 



সৌমিতা আরও জানান তিনি ছেলে বেলা থেকেই এই স্প্যানিস গায়কের গান পাগলের মত ভালোবাসেন। " আমি স্কুল লাইফ থেকেই এনরিকের ফ্যান্। আর 'সামবডিজ্ মি' গানটি আমার ভীষণ প্রিয়। এই গানটির মধ্যে যে ইমোশন আছে তা বেশ চ্যালেঞ্জিং। প্রেম তো জীবনে কত এলো, তবে মন ভাঙার অভিজ্ঞতা নেই। একা হয়ে যাওয়ার যন্ত্রনাটা আমার রিয়েল লাইফে নেই। তাই গানের মধ্যে দিয়ে ওই অনুভূতিটা ছোঁয়া আমার কাছে বেশ বড় ব্যাপার।" বলে জানান সৌমিতা। এই গানটির ছাড়াও সৌমিতা প্রকাশ করতে চলেছেন নিজের হাতে তৈরী এনরিকের পোর্ট্রেট। আন্তর্জাতিক মানের সঙ্গীত শিল্পী হওয়ার পাশাপাশি একজন সফল চিত্রকর।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages