Breaking

Post Top Ad

Sunday, October 10, 2021

দিনহাটার যৌনপল্লীতে শিশুদের বস্ত্র বিতরণ করলো ULLAS BOYS এবং OPERA FEMALE BAND

দিনহাটার যৌনপল্লীতে  শিশুদের বস্ত্র বিতরণ করলো ULLAS BOYS এবং OPERA FEMALE BAND

         

ULLAS BOYS এবং OPERA FEMALE BAND

জানা যায়, দিনহাটায় প্রথম STREET CONCERT শুরু করেছিল উল্লাস বয়েজ সাভাবিক ভাবে এই বছর ও গত ৪ঠা অক্টোবর এবং ৮ই অক্টোবর তারা স্ট্রিট কনসার্ট এর মধ্য দিয়ে যে অনুদান পেয়েছিল তা দিয়েই এই বিতরণী অনুষ্ঠান করে দিনহাটা যৌনপল্লীতে এবং দিনহাটা শহর সংলগ্ন বিভিন্ন এলাকায় । তবে লক্ষ্য করা যায় এই বছর ULLAS BOYS এর সাথে সহযোধ্যা হিসেবে ছিল OPERA FEMALE BAND।


প্রসঙ্গত উল্লেখ্য যে, গত বছরেই তারা প্রথম STREET CONCERT এর মাধ্যমে অনুদান সংগ্রহ করে দিনহাটা যৌনপল্লীতে দুঃস্থ শিশুদের বস্ত্র বিতরণ করেছিলেন । 


উল্লাস বয়েজ সদস্য, কর্মকার তন্ময় জানান, আমরা সত্যি ভাগ্যবান যে আবার এবছর এই পূজোর মরশুমে কিছু দুঃস্থ শিশুদের মুখে হাসি ফোটাতে পেরেছি । এবং OPERA FEMALE BAND সদস্য সুমাইয়া আনজুম বলেন, আমাদের এটাই প্রথম প্রচেষ্টা ছিল, এবছর আমরা উল্লাস বয়েজের সাথে সহজোধ্যা হিসেবে ছিলাম, তবে সত্যি খুব অন্য রকম লাগছে আজকে এই শিশু গুলোর মুখে হাসি দেখে আমরা খুশি তাদের কিছুটা খুশি করতে পেরে।

         


যৌনপল্লীর এক বাসিন্দা  জানান, আমরা খুবই খুশি যে কেউ তো আমাদের কে নিয়ে ভাবছে , সাধারণত কেউ আমাদের কথা ভাবে না, আজকে এটা দেখে খুব ভালো লাগছে মেয়েরা এসেছে এখানকার দুঃস্থ শিশুদের পূজোর জামা কাপড় দেওয়ার পাশাপাশি ওদের পড়াশুনা নিয়ে ভাবছে। 



এই দিন উপস্থিত ছিলেন, উল্লাস বয়েজ সদস্য তন্ময় কর্মকার, সুব্রত রায়, দিপাল সিংহ , বিবেক দাস ও অন্যান্য সদস্যরা এবং OPERA FEMALE BAND থেকে উপস্থিত ছিলেন, সুমাইয়া আনজুম, শ্রেয়া দে, পিয়ালী দাস, উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পী, অংশুমালি রায় এবং জয়গুরু ।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages