Breaking

Post Top Ad

Friday, April 16, 2021

বঙ্গীয় প্রাদেশিক জাতীয় ক্রীড়া ও শক্তি সংঘের নববর্ষের উৎসবে মেতে উঠলো অরবিন্দ ক্রীড়াঙ্গন



নববর্ষের উৎসবে মেতে উঠলো অরবিন্দ ক্রীড়াঙ্গন 


প্রতিবেদন : ডঃ শান্তনু পাণ্ডাঃ 
১লা বৈশাখ সকাল ৭টায় পশ্চিম মেদিনীপুর জেলা বঙ্গীয় প্রাদেশিক জাতীয় ক্রীড়া ও শক্তি সংঘের পরিচালনায় এবং পশ্চিম মেদিনীপুর জেলা নববর্ষ উৎসব সমিতির সহযোগিতায় মেদিনীপুর শহরের অরবিন্দ ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত হলো ক্রীড়া, অঙ্কন, আবৃত্তি। 


প্রথমে ক্ষুদিরাম মূর্তির পাদদেশ থেকে শুরু হয় মশাল দৌড় ও সাইকেল লাভার্স গ্রুপের সদ্স্যরা সাইকেল চালিয়ে শহরের রিং রোড ঘোরে অরবিন্দ ক্রীড়াঙ্গনে প্রবেশ করে। তারপর সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন করেন উদ্বোধক ও সভাপতি সত্যব্রত দোলাই। মাঠে মশাল জ্বালিয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্রীড়াবিদ গৌতম মাহাত। মশাল বাহীর হাত থেকে মশাল উদ্বোধকের হাতে তুলে দেন ড. সুব্রত পান ক্রীড়াবিদ। স্প্দ বাক্য পাঠ করান প্রণব চক্রবর্তী। 


স্বর্গীয় অনিল কৃষ্ণ দের স্মৃতির উদ্দেশ্যে ক্রীড়া প্রতিযোগিতা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এথেলেটক্স কোচিং সেন্টারের ছাত্র ছাত্রীরা। বিকেল ৪টায় স্বর্গীয় গণপতি বোস এর স্মরণে অঙ্কন প্রতিযোগিতা হয় । স্বর্গীয় নিভা দাস স্মৃতির উদ্দেশ্যে আবৃত্তি প্রতিযোগিতা হয় । সকাল থেকে সমগ্র অনুষ্ঠান টি সঞ্চালনা ও পরিচালনা করেন সংস্থার দুই যুগ্ম সম্পাদক আলোক কুমার পাল ও রূপম দাস।


ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুকুমার পয়রা, সুজয় হাজরা, ইন্দ্রজিত পনিগ্রাহী।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages