Breaking

Post Top Ad

Saturday, April 17, 2021

জন্মদিনে বিশেষ উদ্যোগ দিনহাটার বিশিষ্ট সমাজসেবক রোহিত ইসলামের



জন্মদিনে বিশেষ উদ্যোগ দিনহাটার বিশিষ্ট সমাজসেবক রোহিত ইসলামের 


জন্মদিনের আনন্দকে অসহায় মানুষদের সাথে ভাগ করে নিতে, এগিয়ে এলেন দিনহাটার বিশিষ্ট সমাজ সেবক রোহিত ইসলাম। দিনহাটার বিশিষ্ট সমাজ সেবক রোহিত ইসলাম জন্মদিন শুক্রবার। প্রতিবারের ন্যায় এবারও জন্মদিন উপলক্ষ্যে সম্পন্ন করলেন এই কর্মসূচি গুলি, যথা- সকাল ১১ টা থাকে দুপুর ৩টে ৩০ মিনিট পর্যন্ত চলল রক্তদান, বিকেল ৪ টে থেকে ৪.৩০ টে পর্যন্ত অনুষ্ঠিত হয় চারা গাছ বিতরণ কর্মসূচি, এরপরই তারা পৌঁছে যান দিনহাটা, দাস পাড়ার ছোটো ছোটো ভাই - বোনদের হাতে দুপুরের আহার তুলে দিতে। এরপর যথাক্রমে তারা পৌঁছে যান দিনহাটা, স্টেশন পাড়ার ক্ষুদ্র ক্ষুদ্র শিশুদের সাথে কেক কেটে আজকের এই বিশেষ দিনটি উৎযাপন করতে এবং রাতে অসহায় - ভবঘুরেদের মাঝে রাতের আহার বিতরণ করে সুষ্ঠু ভাবে সম্পন্ন করেন এই কার্যক্রম।


দিনহাটার বিশিষ্ট সমাজ সেবক রোহিত ইসলাম বরাবরই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে সদা তৎপর এবং আজকে নিজের জন্মদিনেও তিনি মানবসেবা থেকে নিজেকে বিরত রাখেন নি। রোহিত ইসলাম জানান যে "তার জীবনের উদ্দেশ্যই হল অসহায় মানুষদের পাশে দাঁড়ানো , তাদের মুখে হাসি ফোটানো, তাই আজকে তার জন্মদিনের আনন্দটিকেও তিনি মিলেমিশে ভাগ করে নিতে চেয়েছেন উপরি উক্ত কর্মসূচি গুলির মধ্য দিয়ে অসহায় মানুষদের মুখে হাসি ফোটানোর মাধ্যমে। "


উল্লেখ‍্য, দীপক বর্মন ও রোহিত ইসলাম দিনহাটার বুকে দুই বিশিষ্ট সমাজসেবক। লক ডাউন পিরিয়ডে একাধিক বার দুঃস্থ অসহায় মনুষদের খাদ‍্য, বস্ত্র দিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন। শুধু তাই নয় মানুষের আপদে বিপদে মানুষের পাশে দাড়িয়ে ইতিমধ‍্যে দিনহাটায় বেশ পরিচিতি লাভ করেছে। 

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages