Breaking

Post Top Ad

Thursday, July 22, 2021

রাজ্যজুড়ে শহীদ দিবস পালিত হচ্ছে সেইসঙ্গে ধূপগুড়িতে শহীদ দিবসের দিনেও রদ বদল গেরুয়া শিবিরের

রাজ্যজুড়ে শহীদ দিবস পালিত হচ্ছে সেইসঙ্গে ধূপগুড়িতে শহীদ দিবসের দিনেও রদ বদল গেরুয়া শিবিরের




ধূপগুড়ি,জয়ন্ত বর্মন :

রাজ্যের মুখ্যমন্ত্রী তথা সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশমতো একুশে জুলাই এই দিনটি শহীদ দিবস হিসেবে গোটা রাজ্য জুড়ে পালন করা হয়ে থাকে। সেই মতে ধূপগুড়ি শহর ছাড়াও গ্রামীণ এলাকায় দেখা গেল শহীদ দিবস পালন করতে।



এদিনের শহীদ দিবসের পাশাপাশি ধূপগুড়ি পৌরসভা ১৪ নম্বর ওয়ার্ডের তৃনমূল কার্যালয়ের অনুষ্ঠিত হয় শহীদ দিবস, সেই সঙ্গে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান তিনটি পরিবারের। তবে মনে করা হচ্ছে এই গেরুয়া শিবিরের রদবদল যেন অব্যাহত লেগে রয়েছে ধূপগুড়িতে।


অভিযোগ দীর্ঘদিন বিজেপি করে আসছিলেন বিষ্ণু অধিকারী কাজ মেলেনি বিজেপি করে সেই তাগিদে সদ্য তৃণমূলে ফিরতে হলো তাকে। এই যোগদানের অনেকেই মনে করছেন সদ্য তৃণমূলে যোগদান করলে কাজ পাওয়া যায় তবে কি কাজের তাগিদে রাজনীতিতে নাকি অন্য কিছু! এবিষয়ে অনেকেরই মনে সংশয় তৈরি হয়েছে তৃণমূলের অন্দরে ।


যোগদান করবে শেষে ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান বলেন, বিজেপি একটি স্বৈরাচারী দল এই দলে মানুষ থাকতে পারেনা তাই যারা ভুল করে বিজেপিতে গিয়েছিলেন বা বিজেপিতে ছিলেন তারা নিজেদের ভুল বুঝতে পেরে একের পর এক বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করতে শুরু করেছেন। আমরা আশাবাদী আবারও তৃণমূলে যোগদান করবেন অনেকেই এটা আমাদের ধারণা, শহর ছাড়াও গ্রামের প্রতিটি মানুষের সাথে যেমন আমরা যোগাযোগ রেখেছি পরবর্তীতে আশা রাখছি আবারো যোগদান কর্মসূচি হবে।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages