Breaking

Post Top Ad

Thursday, December 23, 2021

মুখ্যমন্ত্রী ও বিধায়কের ছবি সম্বলিত গেটের উদ্বোধন রাজ্যের অন্যতম পর্যটন কেন্দ্র মাইথনে

মুখ্যমন্ত্রী ও বিধায়কের ছবি সম্বলিত গেটের উদ্বোধন রাজ্যের অন্যতম পর্যটন কেন্দ্র মাইথনে 

পর্যটন কেন্দ্র মাইথন


রামকৃষ্ণ চ্যাটার্জী: সালানপুর:-


মাইথন রাজ্যের অন্যতম এক পর্যটন কেন্দ্র। ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি মাস পর্যন্ত প্রচুর মানুষ পিকনিক করতে এবং ছুটি কাটাতে মাইথন আসেন।তাই সাধারণ মানুষদের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের চিত্র লাগানো দুটি স্বাগতম গেটের শুভঃ উদ্বোধন করলেন বিধায়ক তথা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায়।

তাছাড়া এইদিন বিধায়কের সঙ্গে উপস্থিত জেলা পরিষদ কর্মদক্ষ তথা সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মোঃ আরমান,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র সহ ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,দেন্দুয়া পঞ্চায়েতের উপপ্রধান রঞ্জন দত্ত,তৃণমূল কংগ্রেস দেন্দুয়া আঞ্চলিক কমিটির সভাপতি মনোজ তেওয়ারী,পঞ্চায়েত সদস্য রেখা মল্লিক,তৃণমূল নেতা মবিন খান,রামচন্দ্র সাউ নরেন্দ্র খোসলা,সন্তোষ গৌডা সহ যুব তৃণমূল নেতা বিজয় সিং,বিশ্বজিৎ চৌধুরী,সোনি সিং,প্রকাশ তেওয়ারী আরো অনেক বিশিষ্ট ব্যাক্তিগত।

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস নেতা মনোজ তেওয়ারী বলেন বিধায়ক বিধান উপাধ্যায়ের নির্দেশে মাইথনে আগত সমস্ত পর্যটকদের সমস্ত রকমের সুবিধা দেওয়া হবে,তাছাড়া তাদের কোনো সমস্যা না হয় তার জন্য আমাদের দলের কর্মীরা ভলেন্টিয়ার হিসাবে কাজ করবে।তাছাড়া আজ মাইথনে দুটি প্রবেশ দুয়ারের উদ্বোধন করা হয়।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages