Breaking

Post Top Ad

Saturday, May 21, 2022

নশীপুর রেল সেতু জরুরি ভিত্তিতে চালু ও আরো ৭ দফা দাবি জিয়াগঞ্জ আজিমগঞ্জ নাগরিক মঞ্চের

নশীপুর রেল সেতু জরুরি ভিত্তিতে চালু ও আরো ৭ দফা দাবি জিয়াগঞ্জ আজিমগঞ্জ নাগরিক মঞ্চের

জিয়াগঞ্জ আজিমগঞ্জ নাগরিক মঞ্চের
ছবি সৌজন্য: সামসের খান (এ. আর. খান সাহেবের সপুত্র ও রেল আন্দোলনের একজন একনিষ্ঠ সৈনিক)



জিয়াগঞ্জ আজিমগঞ্জ নাগরিক মঞ্চের তরফে আজিমগঞ্জ জাংশন রেল স্টেশন ম্যানেজারের কাছে ২৪ মার্চের গনতান্ত্রিক পদ্ধতিতে স্মারকলিপি প্রদান ও অতিরিক্ত আরো গণসাক্ষর সংগ্ৰহ এর পরিপ্রেক্ষিতে আজ নশীপুর রেল সেতু জরুরি ভিত্তিতে চালু ও আরো ৭ দফা দাবিপত্র মাননীয় রেলমন্ত্রী, মাননীয়া মুখ্যমন্ত্রী, মাননীয়/মাননীয়া রেল প্রতিমন্ত্রীদ্বয়,জি. এম. পূর্ব রেল, ডি. আর. এম. হাওড়া, ডি. আর. এম. শিয়ালদহের কাছে পাঠানো হল।


জিয়াগঞ্জ আজিমগঞ্জ নাগরিক মঞ্চের তরফে শ্রী ছোটন গোস্বামী, অধ্যাপক ড. রাজা ঘোষ জানান 'ভবিষ্যতে আরও গণসাক্ষর সংগ্ৰহ, মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা, প্রয়োজনে পথসভা করা হবে'।


দিনহাটা তথা উত্তরবঙ্গের নাগরিক রাজা বাবু আরও বলেন ' নশীপুর রেল সেতুর সার্বিক কাজ প্রায় ৯৫ শতাংশের উপরে সম্পন্ন, ও এই সেতু দিয়ে ট্রেন চলাচল চালু হলে শুধু মাত্র মুর্শিদাবাদ, নদীয়া ও পার্শ্ববর্তী জেলা নয়, তা ছাড়াও উত্তর বঙ্গের মানুষের ও সুবিধা হবে। উত্তর বঙ্গের সঙ্গে দক্ষিণ বঙ্গের বিস্তৃত জায়গার যোগাযোগ নিবিড় হওয়ার দরুন উত্তরবঙ্গের পর্যটন আরো বৃদ্ধি পাবে। উত্তরের দূরবর্তী জেলাগুলির সাথে কলকাতার দূরত্ব প্রায় ২০ কিমি কমে যাবে। আমরা আমাদের এই প্রয়াসে সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা প্রার্থনা করছি।'

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages