Breaking

Post Top Ad

Tuesday, September 6, 2022

শিক্ষক দিবসে শিক্ষক দম্পতি ছাত্রীদের উপহার দিলেন স্যানিটারি প্যাড ভেন্ডিং মেশিন

শিক্ষক দিবসে নজির গড়লেন শিক্ষক দম্পতি  

sanitary pad vending machine


শিক্ষক দিবসে নজির গড়লেন শিক্ষিকা পপি ভৌমিক গুপ্তা এবং শিক্ষক রিতেশ গুপ্তা । শিক্ষক দম্পতি স্বামী রিতেশ গুপ্ত সোনাপুরহাট মহাত্মা গান্ধী হাইস্কুলের ছাত্রীদের জন্য গতকাল উপহার দিলেন স্যানিটারি প্যাড ভেন্ডিং মেশিন। শুধু তাই নয় দুজনের উদ্যোগে লায়ন্স ক্লাবের সহযোগিতায় শিক্ষক দিবসকে কেন্দ্র করে বসেছিলো রক্তদান শিবিরও । 

সোনাপুরহাট মহাত্মা গান্ধী হাইস্কুলে শিক্ষকতার কাজে যুক্ত পপি ভৌমিক গুপ্তা এবং রিতেশ গুপ্তা। শিক্ষিকা পপি ভৌমিক গুপ্তা জানিয়েছেন- "সদ‍্য কৈশোরে  পা দেওয়া আমাদের  ছাত্রীদের যাতে  পিরিয়ড -এর  মতো স্বাভাবিক  আর প্রাকৃতিক  বিষয়ে সচেতন  থাকে  তাই আজ আমি আর রিতেশ আমাদের  ছাত্রীদের জন‍্য আমাদের  বিদ‍্যালয়ে একটি  স্যানিটারি প্যাড ভেন্ডিং মেশিন ওদের উপহার হিসাবে তুলে দিলাম। যাতে ট‍্যাবুহীন ভাবে ওরা সঠিক মাসিক হাইজিন মেইন্টেন করতে পারে।" 

লায়ন্স ক্লাবের সহযোগিতায় অনুষ্ঠিত  রক্তদান শিবিরে  প্রায় ৩০ জনের উপর এদিন স্বেচ্ছায় রক্তদানও করেন। সোনাপুরহাট মহাত্মা গান্ধী হাইস্কুলের প্রধান শিক্ষক ধ্রুব কুমার তিওয়ারি জানিয়েছেন- " পপি ভৌমিক গুপ্তা এবং রিতেশ গুপ্তা  বিদ্যালয়ের মেয়েদের জন্য যে উদ্যোগ গ্রহন করেছে তা সাধুবাদ যোগ্য।" 

শিক্ষক দম্পতির এমন উদ্যোগকে প্রশংসা করেছেন উপস্থিত অন্যান্য শিক্ষক-শিক্ষিকা থেকে এলাকাবাসী অভিভাবকেরাও।

No comments:

Post a Comment

Post Top Ad

Your Ad Spot

Pages