Breaking

Post Top Ad

Monday, October 3, 2022

দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে পথ চলা শুরু করেছিল নিগমনগর নিগমানন্দ সারস্বত বিদ্যালয়ের প্রাক্তনী সংঘ

দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে পথ চলা শুরু করেছিল নিগমনগর নিগমানন্দ সারস্বত বিদ্যালয়ের প্রাক্তনী সংঘ

nigamnagar


অনুপম মোদক, সংবাদ একলব্যঃ

দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে পথ চলা শুরু করেছিল নিগমনগর নিগমানন্দ প্রাক্তন ছাত্রছাত্রী সংঘ। সেই অঙ্গীকার থেকেই 'মানবিক দেওয়াল', লকডাউন সময়ে 'কুড়িতে ২০' এর পর ফের দুঃস্থদের পাশে তাঁরা। এবার গরীব-দুঃস্থদের সাথে দূর্গা পুজোর আনন্দ ভাগ করে নিতে এগিয়ে এলো প্রাক্তনী সঙ্ঘের সদস্যরা।



শারোদৎসব উপলক্ষ্যে প্রাক্তনী সঙ্ঘের পক্ষ থেকে রবিবার আমার মহাসপ্তমী তিথিতে প্রায় ২০০ জন দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করা । উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রী অনির্বাণ নাগ, শিক্ষক শ্রী ভাস্কর দাস, বিশিষ্ট সমাজসেবী শিক্ষিকা সুজাতা চক্রবর্ত্তী স্কুল পরিচালন সমিতির সভাপতি সন্তোষ বর্মন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ডাক্তার অজয় মন্ডল , নিগমানন্দ সারস্বত আশ্রমে অধ্যক্ষ স্বামী শ্রীমৎ জগদানন্দ স্বরস্বতি মহারাজ এবং প্রাক্তন ছাত্রছাত্রীদের পক্ষ থেকে সঞ্জয় বিষ্ণু, সুকান্ত চক্রবর্তী, টিটু দেবনাথ সহ আরো অন্যান্যরা।



আজকের এই মহাযজ্ঞে অর্থ ও বস্ত্র দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিদ্যালয়েরই প্রাক্তন ছাত্রছাত্রীরা। প্রাক্তনী সঙ্ঘের পক্ষ থেকে তাঁদের ধন্যবাদ জানানো হয়েছে। পাশাপাশি তাঁরা ও জানিয়েছে পূর্ব প্রতিশ্রুতিমতো এভাবেই তাঁদের মানবিকতার হাত বাড়ানো থাকবে সকলের জন্য।

2 comments:

Post Top Ad

Your Ad Spot

Pages